আজ শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নাশকতা মামলায় হাজিরা দিলেন কামাল সহ বিএনপির নেতারা

সংবাদচর্চা রিপোর্ট :
২০১৫ সালে নারায়নগঞ্জ সদর মডেল থানায় পুলিশের দায়ের করা অগ্নিসংযোগ ও বিষ্ফোরক আইনের একটি মামলায় আদালতে হাজিরা দিয়েছেন মহানগর বিএনপির সাধারন সম্পাদক এটি এম কামালসহ বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের ৪২ নেতাকর্মী।

মঙ্গলবার অতিরিক্ত জেলা ও দায়রা জজ শাহ্ মোহাম্মদ জাকির হোসেন এর আদালতে হাজিরা দেন তারা। মামলা নং ৫(১)১৫। বিশেষ টাইব্যুনাল নং ৫৬/২০১৫।

আসামী পক্ষের হয়ে আদালতে মামলার শুনানী করেন, এডভোকেট বোরহান উদ্দিন সরকার, এডভোকেট সাখাওয়াত হোসেন, এডভোকেট এইচ এম আনোয়ার প্রধান প্রমুখ।

আদালত থেকে বের হয়ে আসামি পক্ষের আইনজীবী এড. বোরহান উদ্দিন জানান, ২০১৫ সালে সদর থানায় পুলিশের দায়ের করা অগ্নিসংযোগ ও নাশকতার মামলায় এটি কামালসহ বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা হাজিরা দিয়েছেন। এসময় তিনি বলেন, রাজনৈতিক হেয় প্রতিপন্ন করার জন্যই এ মামলা দায়ের। এ মামলায় বিএনপির কোন সম্পৃক্ত ছিল না। বিএনপি নেতাকর্মীদের ঘায়েল করার জন্য বর্তমান সরকারের এটি অপকৌশল।

মামলায় অপর আসামীরা হলেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা এডভোকেট তৈমুর আলম খন্দকার, এডভোকেট ভাসানী ভূইয়া, এডভোকেট সরকার হুমায়ুন কবীর, এডভোকেট খোরশেদ আলম মোল্লা, কাউন্সিলর খোরশেদ আলম, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, জেলা ছাএ দলের সভাপতি মশিউর রহমান রনি, দিপু চৌধুরী, সুরুজ মিয়া, মাসুদ রানা, খোকন সাহাসহ বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের ৪২ জন নেতাকর্মী।

স্পন্সরেড আর্টিকেলঃ